| |
               

মূল পাতা সারাদেশ ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বেই অনুষ্ঠিত হবে’


‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বেই অনুষ্ঠিত হবে’


রহমত নিউজ     03 October, 2023     12:30 PM    


প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অনুষ্ঠিত হবে। এতে কেউ অংশগ্রহণ না করলেও নির্বাচন থেমে থাকবে না। আপনারা নিশ্চিন্তে থাকেন, আগামী জানুয়ারি মাসেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (২ অক্টোবর) বিকালে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়িতে বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এক ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে, দোহারে পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ রায়পাড়া ইউনিয়নে সাহেবখালী সেতু উদ্বোধন করেন তিনি।

সালমান এফ রহমান বলেন, আজ খুব ভালো লাগছে। আমি নির্বাচনের আগে এখানে এসেছিলাম, তখন এলাকাবাসী নদীর পাড় রক্ষার দাবি করেছিল। আজ পদ্মার পাড় রক্ষায় বাঁধ হয়েছে, আমি আমার কথা রেখেছি। বাংলাদেশসহ দোহার-নবাবগঞ্জে আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি দোহার-নবাবগঞ্জের উন্নয়নের জন্য যখনই প্রধানমন্ত্রীর কাছে কোনও কিছু চেয়েছি, তিনি কোনো দিনও না করেননি। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাআল্লাহ। বিএনপি দীর্ঘদিন ধরে তত্ত্বাবধায়ক সরকারের এক দফা দাবি নিয়ে সরকার পতনের চেষ্টা করেছে। তাদের ওই দাবি পুরোপুরি ভেস্তে গেছে। তাদের সঙ্গে জনগণ নেই। তাদের দাবি এখন ফেসবুক-ইউটিউবে সীমাবদ্ধ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দোহার